Dobrodošli da vas posjetite i iskreno služite.

Q345B স্কোয়ার টাইব প্রক্রিয়া প্রযুক্তি এবং পদক্ষেপ জ্ঞান

Аутор чланка:administrators ослобађање време:2021/08/10 14:11:45 Читање:319
Q345B স্কোয়ার টাইবের প্রক্রিয়া প্রযুক্তি খুব সহজ।এটা সার্কুল সিমিলেস্টিল টাইবের আকারের মত।এটা সবকিছু নির্দিষ্ট মডি দিয়ে তৈরি করা হয়েছে।সাধারণত, সেক্ষেত্রের স্কোয়ার টাউবের দেয়ালের ধারার দেয়াল খুব কম, যা অ্যাপ্লিকেশন শিল্পের জন্য সীমাবদ্ধ।বর্তমানে কিছু বড় শহরের বাগানের বেড়ায়, কিউ২৩৫বি স্কোয়ার টাইব গার্ডেনের বেড়া, কিউ৩৫বি স্কোয়ার টাইব প্রক্রিয়ার জ্ঞান এবং কিছু টেবিল এবং বেঞ্চের বস্তুগুলো স্কোয়াসবার মধ্যে এবং #৩৯;প্রতিদিনের জীবন।উপরের প্রক্রিয়াটি হচ্ছে Q345B স্কোয়ার টাইবের প্রক্রিয়ার প্রযুক্তি যা আমাদের মাস্টারের দরকার।নীচে চলুন, কিভাবে তোমার Q345B স্কোয়ার টাউবের মাধ্যমে মাস্টার করা যাবে।

The forming method of the square steel pipe is different. সত্যিকারের বৈশিষ্ট্যের সুবিধা হচ্ছে যে পুনরায় বানানোর সুবিধা ছোট, গঠন সঠিক, আর শুধুমাত্র র রোলের আকৃতি সঠিক, আর ভিতরের কোণের আকৃসত্যিকারের বেইনিং-এর আসল প্রভাব নিশ্চিত করা খুব সহজ।স্বাভাবিকভাবে এই ধরনের সমস্যার উদ্দেশ্য হচ্ছে স্বাভাবিকভাবে বিভিন্ন সুবিধা এবং অস্থিরতা আছে।Q235B স্কোয়ার টাইবের প্রকৃত বেনিং অবস্থান আঁকার প্রভাব তৈরি করে।যদি বেইনিং শক্তি বড় হয়, তাহলে নির্দিষ্ট অ্যাপ্লিকেশনে ক্রেকিং এর আসল প্রভাব খুব সহজ।

ফাঁকা বেন্ডিং বাইরের রোলার এবং পাইপের উপাদানের বাইরে যোগাযোগের উপর ভিত্তিতে রয়েছে যাতে নিশ্চিত করা যায় যে কেটে যাওয়া বস্তুগুলো উচ্চ তাপফাঁকা বেইনিং এর ফলে বেইনিং লাইন কমে যাবে, যাতে বেইনিং এলাকা অনেক বিশাল ধারায় বৃদ্ধি পাবে।বেন্ডের মেটেল উপাদানের ধারাবাহিক ক্ষতিগ্রস্ত এবং ধারাবাহিক, যা ফাঁকা বেনের ক্রমশ এবং ধূর্ণ প্রভাব, যা স্কোয়ার স্টিল পাইপের বিশেষ প্রভাবের কার্

  Q345B স্কোয়ার টাইব প্রক্রিয়া প্রযুক্তি এবং পদক্ষেপ

Ауторска права:Производител безплатен квадратни трубПод условомQ345B স্কোয়ার টাইব প্রক্রিয়া প্রযুক্তি এবং পদক্ষেপ জ্ঞানДолази са Интернета и користи се само за приказивање, а не гарантује тачност, валидност, благовременост или потпуност таквих информација. Ауторска права на неке слике и текст и даље припадају оригиналном аутору. Ако кршите своја права, контактирајте нас и ми ћемо га избрисати у року од 24 сата што је пре могуће. Пружамо само бесплатне услуге повезанеQ345B স্কোয়ার টাইব প্রক্রিয়া প্রযুক্তি এবং পদক্ষেপ জ্ঞানТакође не указује на ставове или мишљења ове веб странице и нема референтну вредност.Хвала.